ছাতক হাসপাতালে আইসিইউ অ্যাম্বুলেন্স দেয়া হবে -এমপি মানিক

ছাতক প্রতিনিধি
স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, সরকার স্বাস্থ্য সেবার উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে। দেশের অন্যতম শিল্পাঞ্চল ছাতক হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীত করার পর থেকেই এ হাসপাতালকে একটি অত্যাধুনিক স্বাস্থ্যসেবা কেন্দ্রে পরিণত করার চেষ্টা করা হচ্ছে। ভারত সরকারের অনুদানে প্রাপ্ত একটি আইসিইউ অ্যাম্বুলেন্স দেয়া শীঘ্রই হবে এ হাসপাতালে।
কৈতক ২০ শয্যার হাসপাতালে ট্রমা সেন্টার প্রতিষ্ঠার কথা উল্লেখ করে তিনি বলেন, স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রচেষ্টা করছে সরকার। এখানের শিক্ষার্থীদের ছাতক হাসপাতাল ও গোবিন্দগঞ্জ কলেজে কেন্দ্রে ফাইজারের করোনা ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা নেয়া হয়েছে।
শনিবার সকালে ছাতক হাসপাতাল কনফারেন্স রুমে উপজেলা স্বাস্থ্য কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা স্বাস্থ্য ও প, প কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সাবেক পৌর মেয়র আব্দুল ওয়াহীদ মজনু, আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান আওলাদ আলী মাস্টার, ছাতক প্রেসক্লাব সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, ডা. তোফায়েল আহমদ সনি, হাসপাতালের প্রধান সহকারী আমিরুল ইসলাম প্রমুখ।