ছোট ভাইয়ের কোলে চড়ে ভোট দিলেন অসুস্থ ছনর মিয়া

আলী আহমদ, জগন্নাথপুর
অসুস্থ ছনর মিয়া (৬০) তার ছোট ভাই মাসুম আলী কোলে চড়ে ভোট দিয়েছেন। শনিবার শহরের ইকড়ছই আলিয়া মাদ্রাসার ভোট কেন্দ্র সকাল ৯টার দিকে সরেজমিন পরিদর্শনকালে দেখা যায়, পৌর এলাকার হবিবনগরের বাসিন্দা অসুস্থ ছনর মিয়া (৬০) কে তার ছোট ভাই মাসুম আলী কোলে করে ভোট কেন্দ্রে নিয়ে আসছেন। কেন্দ্রের দ্বিতীয় তলায় একটি বুথে ইভিএমে ভোট প্রদান করেন তিনি।
ভোট প্রদানের পর ছনর আলী বলেন, একটা ভোট নষ্ট করে লাভ নাই। তাই কষ্ট করেও ভোটটা দিতে চলে আসলাম। ইভিএমে ভোট দিতে পেরে আমার ভাল লেগেছে। তিনি জানালেন, প্রায় ১৫ দিন পূর্বে কাজ করতে গিয়ে পায়ে প্রচন্ড আঘাত পান। এরপর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। ব্যাথা পাওয়াতে এখন হাঁটতে পারে না।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভেট গ্রহণ চলছে।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, এ পৌরসভার ভোটার ২৮ হাজার ৬শ’৪২ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৩৯২ এবং নারী ভোটার ১৪ হাজার ২৫০জন। মোট ভোট কেন্দ্র ১২টি। নির্বাচনের দায়িত্বে রয়েছেন ১০ জন ম্যাজিস্ট্রেট, প্রিজাইডিং কর্মকর্তা ১২ জন, সহকারী প্রিজাইডিং ৭৫ জন, পোলিং কর্মকর্তা ১৫০ জন। প্রতি কেন্দ্রে পুলিশের পাশাপাশি ৯ জন করে আনসার সদস্য দায়িত্বপালন করছেন। এছাড়া র‌্যাব, বিজিপিসহ পুলিশের তিন প্লাটুন স্ট্রাইকিং র্ফোস রয়েছে নির্বাচনী দায়িত্বে।