জগন্নাথপুরে অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগে তদন্ত কমিটি গঠন

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার ও নার্সের অবহেলায় তিন মাসের শিশুর মৃত্যুর অভিযোগে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
শনিবার জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. খায়কুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, মৃত্যুর শিকার শিশুর বাবা আজিজুর রহমানের লিখিত অভিযোগটি আমরা গুরুত্ব সহকারে দেখছি। এ বিষয়ে গত শুক্রবার স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার শারমিন আরা আশা কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটির অপর দুই সদস্য হলেন ডা. তারিকুল ইসলাম ও নার্সদের ইনচার্জ জোৎ¯œা সেন। আগামী সাত দিনের মধ্যে তাঁরা প্রতিবেদন দাখিল করবেন।
প্রসঙ্গত, জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না গ্রামের আজিজুর রহমানের তিন মাসের শিশুপুত্র আমান রহমান গত ১৩ জানুয়ারি হঠাৎ করে জ্বরে আক্রান্ত হয়ে পড়লে তাঁকে দুপুরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। ওই দিন রাতেই শিশুটির মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা আজিজুর রহমান ডাক্তার, নার্সের অবহেলায় শিশুর মৃত্যু হয়েছে দাবি করে গত ১৬ জানুয়ারী একটি লিখিত অভিযোগ দায়ের করেন।