জগন্নাথপুরে ঘরের তালা ভেঙে মালামাল লুট

জগন্নাথপুর প্রতিনিধি
জগন্নাথপুরে এক প্রবাসীর বসত ঘরে ঢুকে লক্ষাধিক টাকার মালামাল লুট করে তালা ঝুলিয়ে দেওয়া অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার বিকেলে জগন্নাথপুর থানায় জগন্নাপুর থানায় এ ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই পূর্ব পাড়া গ্রামে।
অভিযোগপত্র থেকে জানা যায়, উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওয়াই পূর্বপাড়া গ্রামের মৃত জাহির আলীর ছেলে আব্দুল খালিক দীর্ঘ প্রায় ২৫ বছর যাবত যুক্তরাজ্যে স্বপরিবারে বসবাস করে আসছেন। দেশে আসলে গ্রামের বাড়িতেই থাকেন। বর্তমান ওই প্রবাসীর পরিবার যুক্তরাজ্যে আছেন। বাড়ি দেখাশোনার সার্বক্ষণিক দায়িত্বে আছেন একই গ্রামের মৃত জহির আলীর ছেলে রাজন মিয়া। কিন্তু প্রবাসী আব্দুল খালেকের সৎ ভাই সালিক মিয়া কে জায়গা জমির কোনো দায়িত্বপ্রদান না করায় তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। যারপ্রেক্ষিতে গত ২২ মার্চ রাতে ৮টায় দিকে বাড়ির কেয়ারটেকার রাজন মিয়া কে জোরপূর্বক তাড়িয়ে দিয়ে বসতঘরে ঢুকে প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে তালা ঝুলে দেয় সালিক মিয়া গংরা । এবিষয়ে প্রবাসীর মামা নুরুল ইসলাম থানায় অভিযোগ দায়ের করেছেন।
নুরুল ইসলাম জানান, সালিক মিয়া গংরা জোরপূর্বক ঘরের প্রবেশ করে ফ্রিজ, টিভি, মেশিনসহ ঘরের আসবাসপত্র লুট করে ঘরের তালা লাগিয়ে দিয়েছে। আমাকে হুমকি দিয়ে বলেছে, এঘটনা নিয়ে যদি কোন প্রকার বাড়াবাড়ি করা হয় কিংবা আইনের আশ্রয় নিলে আমাকে খুন করে লাশ গুম করে ফেলবে।
এব্যাপারে অভিযুক্ত ছালিক মিয়া জানান, আমার ঘরে আমি তালা ঝুলে দিয়েছি।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।