জগন্নাথপুরে বৃদ্ধ ও তরুণির মরদেহ উদ্ধার

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার মুরশেদা বেগম (২৪) নামের একজনের মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়। অপরদিকে আব্দুল মজিদ (৭৭) নামের এক বৃদ্ধের মরদেহ পরিবার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তির মানবিক আবেদনে ময়নাতদন্ত ছাড়া দাফন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা আবু মিয়ার মেয়ে মুরশেদা বেগম গত মঙ্গলবার বিকেলে পরিবারের লোকজনের অগোচরে নিজ শয়নকক্ষের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছিল। পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশ কে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ রাতে লাশ উদ্ধার করে বুধবার মর্গে পাঠিয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মির্জা শহিদ ইসলাম জানান, পরিবারের লোকজনের জানিয়েছে ওই তরুণী মানসিক রোগে ভুগছিলেন। আমরা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।
অপরদিকে উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের বৃদ্ধ আব্দুল মজিদ গত মঙ্গলবার বিকেলে গ্রামের এক খালের পানিতে ডুবে মারা যান।
জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবার ও গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত না করে লাশ পরিবারের লোকজন হস্তান্তর করা হয়েছে।