জগন্নাথপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

জগন্নাথপুর অফিস
সারা দেশে লোডশেডিং ও জ্বালানির খাতের নজিরবিহীন অব্যবস্থাপনা এবং ভোলা জেলায় বিএনপির কর্মসূচিতে পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষণ ও হত্যার প্রতিবাদে জগন্নাথপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় পৌর পয়েন্টে উপজেলা ও পৌর যুবদলের যৌথ আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জুবেদ আলী লখনের সভাপতিত্বে ও পৌর যুবদলের যুগ্ম আহবায়ক বিলাল আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইউসুফ মিয়া, সৈয়দ ইসহাক, জহিরুল ইসলাম লেবু, ছাদেক আহমদ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক তারেক মিয়া, আকমল হোসেন, আবুল হোসেন রাব্বি প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা যুবদেলর সদস্য খাইরুল ইসলাম, রওশন মিয়া, উপজেলা যুবদলের সদস্য অলিউর মিয়া, সৈয়দ মিজান, আব্দুল হক কামালী, সেলিম আহমদ, ফখরুল ইসলাম, পারেভেজ তালুকদার, আব্দুস সালাম, পৌর যুবদলের সদস্য রুকন মিয়া, আব্দুল আলিম, আনু মিয়া, উপজেলা যুবদল নেতা সৈয়দ রাজ্জাক, মহসিন আহমদ, সাদিক মিয়া, ফরুক আহমদ, শাহাব উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতাকর্মীবৃন্দ।