জগন্নাথপুরে চুরি যাওয়া ৭টি গরু উদ্ধার, ৪ চোর আটক

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে চোর সিন্ডিকেটের চার সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। অভিযানকালে পুলিশ বিশেষ একটি গোপন কক্ষ থেকে ৭টি চুরি যাওয়া গরু উদ্ধার করেছে। গত শুক্রবার রাত ৮টা থেকে শনিবার ভোররাত পর্যন্ত পুলিশী অভিযানে গরুসহ তাদেরকে আটক করে হয়। শনিবার সন্ধ্যা ছয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশী অভিযান চলছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে জগন্নাথপুর পৌরসভার ভবানীপুর এলাকার এক কৃষকের গোয়ালঘর থেকে ৫টি গরু চুরি করে পিকআপ গাড়ীতে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন চোরদের ধাওয়া করেন। চোরেরা পালিয়ে গেলেও লোকজন পিকআপ গাড়ী আটক করে পুলিশে সোর্পদ করেন। পুলিশ গাড়ীর সূত্রধরে গত শুক্রবার রাত টার দিকে পৌর এলাকার আলখালাপাড় এলাকায় অভিযান চালিয়ে সানু মিয়ার বাড়ী তল্লাশি করে একটি বিশেষ গোপন কক্ষ থেকে ৭টি গরু উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ সানু মিয়াসহ অপর তিনজনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, তদন্তের স্বার্থে এই মুর্হূতে আটক চারজনের নাম বলা যাচ্ছে না। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।