জামালগঞ্জের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নিবার্চিত হয়েছে ফেনারবাঁক

স্টাফ রিপোর্টার
জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা পৌঁছে দিতে বিশেষ ভুমিকা পালন করায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নিবার্চিত হয়েছে ‘ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ’।
গত ১১ জুলাই বিশ^ জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় থেকে জামালগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নিবার্চিত করা হয় ‘ফেনারবাঁক’কে।
মঙ্গলবার দুপুরে ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদারের হাতে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন জামালগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শান্তিময় ভট্টাচার্য।
এসময় ফেনারবাঁক ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক শ্রীকান্ত সরকার, বেহেলী ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক সৈকত তালুকদার রানা, ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ সচিব অজিত কুমার রায়সহ পরিষদের ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, কাজল চন্দ্র তালুকদার গত ৫ জানুয়ারি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ফেনারবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিবার্চিত হন। তাঁর বাবা করুণা সিন্ধু তালুকদার একই পরিষদের সাত বারের নিবার্চিত চেয়ারম্যান ছিলেন। দায়িত্বপালনকালে তিনি জাতীয় পুরস্কার পান। এই পরিষদের সচিব অজিত কুমার রায়ও ইতোপূর্বে জেলা ও জাতীয় পুরস্কার পান।