জামালগঞ্জে আনন্দ মিছিল

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে নেত্রকোনা-সুনামগঞ্জ সরাসরি সড়ক যোগাযোগ স্থাপনে উড়াল সেতু নির্মাণ প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে সাচনা বাজারে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীমের নেতৃত্বে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সাচনা বাজারস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ও স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন রেজাউল করিম শামীম ও উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক জামিল আহমেদ জুয়েল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার, দপ্তর সম্পাদক সমরেন্দ্র আচার্য শম্ভু, আওয়ামী লীগ নেতা আসাদ আল আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আনফর আলী টুকু, যুবলীগ নেতা আব্দুল লতিফ নাজেল প্রমুখ।
উল্লেখ্য, এ প্রকল্পে ব্যয় ধরা হয়েছে ৩ হাজার ৪৯০ কোটি টাকা। চলতি বছরের নভেম্বর থেকে ২০২৫ সালের জুন মাসে প্রকল্পটি বাস্তবায়নের সময় নির্ধারণ করা হয়েছে। এই উড়াল সেতুটি নির্মিত হলে ভাটির জনপদের জীবনমানে ব্যাপক পরিবর্তন ঘটবে।