জামালগঞ্জে আরও ৪ জন করোনা শনাক্ত

জামালগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের জামালগঞ্জে আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত ৩১ মে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে আক্রান্ত ৪ জনসহ মোট ২৫ জনের নমুনা পাঠানো হয়। পরে মঙ্গলবার রাতে এ রিপোর্ট হাতে এসে পৌঁছেছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আক্রান্ত ৪ জনের মধ্যে রয়েছেন জামালগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, গজারিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো. আজিম উদ্দিন, সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের গাড়ি চালক ও জামালগঞ্জ উত্তর ইউনিয়নের লম্বাবাঁক গ্রামের মো. শহীদ আলী, জামালগঞ্জ সোনালী ব্যাংকের অফিস সহায়ক ও সদর ইউনিয়নের দক্ষিণ কামলাবাজ গ্রামের মো. তাজুল ইসলাম।

হাসপাতাল সূত্রে জানা যায়, এ পর্যন্ত সন্দেহভাজন ২৫৯ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষাগারে পাঠানো হয়। এর মধ্যে পূর্বের আক্রান্ত ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমান আরও ৪ জনের দেহে করোনা ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যে ওসি (তদন্ত) আমিনুল ইসলাম সুনামগঞ্জ পুলিশ লাইন্স আইসুলেশনে, মো. আজিম উদ্দিন ও মো. শহীদ আলী হোম কোয়ারাইন্টান এবং তাজুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসুলেশনের রাখা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব সবাইকে আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বনের আহবান জানিয়ে বলেন, আক্রান্তদের সুস্থ করে তুলতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।