জামালগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মো. আহসান কিবরিয়া সিদ্দিকী। ভ‚মি ও গৃহহীন পরিবারকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘরের গুণগত মান যাচাই করতে পরিদর্শনে আসেন তিনি। শুক্রবার দুপুরে জামালগঞ্জ সদর ইউনিয়নের পূর্ব ল²ীপুর গ্রামের ২৬টি গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন মো. আহসান কিবরিয়া।
পরিদর্শনকালে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের ঘর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ প্রকল্প প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রকল্প। তাঁর দেওয়া এই ঘরে গৃহহীন গরীব মানুষের স্বপ্নের সূচনা হয়েছে। কাজেই এ নিয়ে কারও অবহেলা করার সুযোগ নেই। প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে বিনা পয়সায় ভ‚মিহীন গৃহহীন পরিবারকে জমি ও ঘরের মালিকানা দিয়েছেন। যেটাকে আমরা বলি অন্তর্ভুক্তিমূলক উন্নয়নে শেখ হাসিনা মডেল। এই মডেল বাস্তবায়নের আওতায় দেশের সকল ভ‚মিহীন গৃহহীনদের অন্তর্ভুক্ত করা হবে।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আল ইমরান রুহুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এরশাদ হোসেন, জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার প্রমুখ।