জামালগঞ্জে ইউপি সদস্যসহ আরও ৫ জন করোনা শনাক্ত

জামালগঞ্জ অফিস
জামালগঞ্জে ইউপি সদস্যসহ আরও ৫ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। সোমবার সকালে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
আক্রান্তদের মধ্যে রয়েছেন সাচনা বাজার ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মানিক মিয়া (৪৫), একই ইউনিয়নের কুকড়াপশী গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী শাহীনুর আক্তার (৪২), ভরতপুর কমিউনিটি ক্লিনিকের সিএইসসিপি মো. ইকবাল হোসেন (৩৮), জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ গ্রামের মো. জহিরুল ইসলামের ছেলে মো. তানভীর আহমদ (৩২), একই ইউনিয়নের অবনী দেবনাথের ছেলে ও নাথ ফার্মেসীর স্বত্বাধিকারী অখিল দেবনাথ (৩৯), ।
হাসপাতাল সূত্রে জানা যায়, গত শনিবার ভরতপুর কমিউনিটি ক্লিনিকে ১৯ জনের নমুনা সংগ্রহ করে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। তারই প্রেক্ষিতে রবিবার রাতে ৫ জনের করোনা শনাক্তের রিপোর্ট হাতে এসে পৌঁছে। এ পর্যন্ত ২৭৮ জনের নমুনা ল্যাবে পাঠানো হলে এদের মধ্য থেকে ১৩ জন করোনা পজেটিভ ধরা পড়েছে। এর আগে আক্রান্ত ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বাকি ৫ জন আইসুলেশনে আছে এবং বর্তমান আক্রান্ত ৫ জনকে হোম আইসুলেশনে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব সকলকে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়ে বলেন, নতুন আক্রান্তদের হোম আইসুলেশনে রাখার পাশাপাশি তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের সুস্থ করে তুলতে আমরা সচেষ্ট রয়েছি।