জামালগঞ্জে খেলাঘর আসরের বিতর্ক প্রতিযোগিতা

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জ উপজেলার খেলাঘর আসরের আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র হাইস্কুলে “গ্রাম নয়, শহরই ভালো” এই বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালগঞ্জ কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র হাইস্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আলী আমজদ। ক্রীড়া শিক্ষক হাসিবুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও খেলাঘর আসরের উপদেষ্টা মো. ওয়ালী উল্লাহ সরকার। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনা, খেলাঘর আসরের উপজেলা সভাপতি আলী আক্কাস মুরাদ, সাধারণ সম্পাদক বাদল কৃষ্ণ দাস, সংস্কৃতি বিষয়ক সম্পাদক এম আল আমিন, সদস্য তাহমিনা আক্তার ও নবী হোসেন।
প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেন মিনতী রাণী দাস, নুপুর সেন দত্ত, পারভীন আক্তার। বিতর্ক প্রতিযোগীতায় গোলাপদল বিজয়ী এবং শাপলাদল রানার্স আপ হয়েছে। শ্রেষ্ঠ বক্তা হন উম্মে মারুয়া মোহনা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এদিকে জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহানকে সভাপতি ও তাওহীদা তাবাচ্ছুমকে সাধারণ সম্পাদক করে হাওর কন্যা খেলাঘর আসর ও জামালগঞ্জ কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র স্কুলের ক্রীড়া শিক্ষক হাসিবুল হাসান বাতেন কে সভাপতি ও স্বর্ণা রায় চৌধুরী কে সাধারণ সম্পাদক করে খেলাঘর কচিপাতা নামে ২১ সদস্য বিশিষ্ট দুটি কমিটি করা হয়।