- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

জামালগঞ্জে শিশু খুন

স্টাফ রিপোর্টার
জামালগঞ্জে জবাই করে এক শিশুকে হত্যা করেছে তৌহিদ মিয়া নামের এক তরুণ। সোমবার সকালে সদর ইউনিয়নের পূর্ব লক্ষীপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। খুন হওয়া শিশুর নাম রিহান (৬)। পূর্ব লক্ষীপুর গ্রামের হানিফ উদ্দিনের ছেলে সে।
পুলিশ জানায়, পাশের তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের তৌহিদ মিয়া (২৮) জামালগঞ্জ সদর ইউনিয়নের পূর্ব লক্ষীপুর গ্রামের বোনের বাড়িতে কয়েকদিন আগে বেড়াতে আসে। সোমবার সকালে বোনের জামাই হাবিব মিয়ার ৬ বছরের শিশু রিহানকে দা দিয়ে কুপিয়ে জবাই করে হত্যা করে সে। ঘাতক তৌহিদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে নিহতের পরিবার ও স্বজনরা।
স্থানীয় ইউপি সদস্য ইমামুল বলেন, গত বৃহস্পতিবার তৌহিদ বোনের জামাইয়ের বাড়িতে বেড়াতে আসে। সে স্থানীয় বাজার থেকে একটি দা কিনে আনে। এই দা দিয়েই ভাগ্নাকে কুপিয়ে খুন করে।
তিনি জানান, তৌহিদ জানিয়েছে সে প্রায়ই স্বপ্নে দেখে, তাকে কে বা কারা দা দিয়ে তাড়া করে বেড়ায়। আক্রমণ প্রতিহত করতে দা কিনে এনে নিজের বালিশের নিচে রাখে। সোমবার সকালে ঘুম থেকে জেগে সামনে থাকা শিশুটিকে দা দিয়ে কোপায়। এসময় ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।
জামালগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, স্থানীয়দের সহযোগিতায় খুনিকে আটক করা হয়েছে। নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মামলা গ্রহণের কাজ চলছে।

  • [১]