জামালগঞ্জে সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন টরেন্টোর শাড়ি বিতরণ

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে কানাডার টরেন্টোস্থ সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে। সোমবার ভীমখালী ইউনিয়নের বিছনা, কালীপুর, হাসনাবাজ ও কলকতখাঁ গ্রামের ২০০টি পরিবারের মাঝে এ শাড়ি বিতরণ করা হয়।
এসোসিয়েশনের সভাপতি প্রফেসর আতাউর রহমান তালুকদার ও সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর রায় (সঞ্জিব)—এর নেতৃত্বে পরিচালিত এই প্রবাসী সংগঠনটি বিভিন্ন দুর্যোগে সুনামগঞ্জের বিভিন্ন প্রান্তের দুর্যোগ কবলিত মানুষের মাঝে এ সাহায্য—সহযোগিতা করে আসছে। এরই অংশ হিসেবে সংগঠনটি সম্প্রতি জামালগঞ্জসহ জেলার বিভিন্ন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এই শাড়ি বিতরণ কার্যক্রম পরিচালনা করে এসেছে।
জামালগঞ্জে ওইদিন শাড়ি বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন সম্পাদক হিমাদ্রী শেখ রায়—এর বড় ভাই ও সাচনা বাজারের ব্যবসায়ী স্বপন কুমার রায়। কালীপুর গ্রামের বাসিন্দা কৃপাসিন্ধু দত্তের সঞ্চালনায় এতে বক্তব্য দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র আচার্য শম্ভু, সাংবাদিক বিশ্বজিত রায়, ভীমখালী পূজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা লোকেশ ভট্টাচার্য, বিছনা গ্রামের বাসিন্দা আজিজুর রহমান ও কলকথখাঁ গ্রামের বাসিন্দা বিশ্বজিত রায় গৌতম। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম তালুকদার, ধন মিয়া, নিজাম উদ্দিন, তৈয়ব আলী, ধরণী কান্ত দাস, পরিমল কর প্রমুখ। এ সময় শাড়ি পাওয়া নারীরা উচ্ছ্বাস প্রকাশ করে সাহায্যকারী প্রবাসী সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।