জামালগঞ্জ মাদক বিরোধী বক্তব্য প্রতিযোগিতা

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জ উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে মাদক বিরোধী বক্তব্য প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার উপজেলা অডিটরিয়ামে দিনব্যাপী মাদক বিরোধী বক্তব্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জামালগঞ্জ সরকারি কলেজের ৫ জন, মাধ্যমিক পর্যায়ের ৯টি উচ্চ বিদ্যালয় ২৯ জন শিক্ষার্থী।
জাল্লাবাজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমা আক্তারের সঞ্চালনায় প্রতিযোগিতায় বিচারক মন্ডলী ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবির, একাডেমিক সুপার ভাইজার আব্দুল মুকিত। প্রতিযোগিতার বিষয় ছিলো, ‘মাদকের ক্ষতিকর প্রভাব এবং মাদকের অপব্যবহার প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়তে যুব সমাজের করনীয়’।
উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান।
আলোচনা শেষে কলেজ পর্যায়ে বিজয়ীদের মধ্যে জামালগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী শাহানা আক্তার (প্রথম), সাদিকুর রহমান (দ্বিতীয়), অর্পা পুরকায়স্থ (তৃতীয়) ও মাধ্যমিক পর্যায়ে জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে মিশকাতুল আদিবা (প্রথম), জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সূচনা রানী তালুকদার (দ্বিতীয়), একই বিদ্যালয়ের তাওহিদা তাবাসসুম (তৃতীয়) মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।