জামালগঞ্জ সাহিত্য পরিষদের আহবায়ক কমিটি গঠন

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জ সাহিত্য পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল ৪টায় সাচনা বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে পংকজ শীলকে আহবায়ক ও এম আল আমিনকে সদস্য সচিব করে ১৫ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবর্ত্তী।
জামালগঞ্জ কিন্ডারগার্টেন অ্যান্ড জুনিয়র হাই স্কুলের সিনিয়র শিক্ষক মো. আলী আমজাদের পরিচালনায় বক্তব্য দেন জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, জামালগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র আচার্য শম্ভু, শিক্ষক মো. আপ্তাব উদ্দিন, সাংবাদিক ও কলামিস্ট বিশ্বজিত রায়, উপজেলা খেলাঘর আসরের সভাপতি আলী আক্কাছ মুরাদ, হোমিও চিকিৎসক বিষ্ণুপদ সূত্রধর। এছাড়া উপস্থিত ছিলেন কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, মিজানুল ইসলাম মিজান প্রমুখ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক বিশ্বজিত রায়, নেহার দেবনাথ ও আরিফ বাদশাহ, সদস্য- আলী আক্কাছ মুরাদ, ডা. বিষ্ণুপদ সূত্রধর, মো. আব্দুল বারেক, মো. তোফাজ্জল হোসেন, মো. আবু হানিফা, ফাল্গুনী সেন নূপুর, সোনালী রায়, সমীর রায় ও আলম জাহাঙ্গীর। পরবর্তীতে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।