জেলার শ্রেষ্ঠ করদাতা হওয়ায় জুয়েল আমিনকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ করদাতা মো. জুয়েল আমিনকে সংবর্ধনা প্রদান করেছে ব্র্যাক ব্যাংক সুনামগঞ্জ শাখা। রবিবার সন্ধ্যায় শহরের ব্র্যাক ব্যাংক লিমিটেডের কার্যালয়ে ব্যাংক ম্যানেজার শহীদুল ইসলামের
সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
ব্র্যাক ব্যাংকের সিনিয়র অফিসার আব্দুল আওয়ালের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী ও জেলার শ্রেষ্ঠ করদাতা জুয়েল আমিন, ব্র্যাক ব্যাংক লিমিটেড সুনামগঞ্জ শাখার অপারেশন ম্যানেজার মীর হাবিবুল আহরার ও ব্র্যাক ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নাদের বখত বলেন, কর প্রদান করা আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের সকলের উচিত নিয়ম অনুযায়ী আয়কর প্রদান করা। যদি নিয়মিত আমরা আয়কর প্রদান করি তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে বেশি সময় লাগবে না। সুনামগঞ্জের গর্ব আজকে জুয়েল আমিন। সে আজকে জেলার শ্রেষ্ঠ করদাতা হয়েছে কারণ সে নিয়মিত কর প্রদান করে গিয়েছে। আমরাও চাই সুনামগঞ্জে করদাতার সংখ্যা বৃদ্ধি হোক।
ব্র্যাক ব্যাংক ম্যানেজার শহীদুল ইসলাম বলেন, বিশিষ্ট ব্যবসায়ী জুয়েল আমিন আমাদের গ্রাহক। তিনি সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা হওয়ায় আমাদের ব্যাংক থেকে তাকে আজকের এই সংবর্ধনা প্রদান করা হয়েছে। আমরাও চাই সুনামগঞ্জের মানুষরা কর প্রদানের প্রতি উৎসাহী হোক।