জেলায় করোনায় শনাক্ত হয়েছেন ৫১ জন

স্টাফ রিপোর্টার
জেলায় করোনায় শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ১৮ জনে। এর মধ্যে আরোগ্য লাভ করেছেন ৪ হাজার ৬০৯ জন। বর্তমানে আইসোলেসনে আছেন ১ হাজার ৩৩৯ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৭০ জনের।
বুধবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়। রিপোর্ট অনুযায়ী নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫১ জন। এরমধ্যে ৩১ জন সদর উপজেলার, ১ জন দোয়ারাবাজার উপজেলার, ৬ জন তাহিরপুর উপজেলার, ১ জন দিরাই উপজেলার ধর্মপাশা উপজেলার ৭ জন, ছাতক উপজেলার ১ জন, ২ জন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার এবং ২ জন জগন্নাথপুর উপজেলার। নমুনা পরীক্ষা করা হয় ৪২৯ জনের। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১১.৮৮ শতাংশ।
আরোগ্য লাভ করেছেন ৩ উপজেলার ৮৮ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৫৬ জন, জামালগঞ্জ উপজেলায় ১৮ জন এবং জগন্নাথপুর উপজেলায় ১৪ জন আরোগ্য লাভ করেছেন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জগন্নাথপুর উপজেলার ১ জনের।
রিপোর্ট অনুযায়ী বর্তমানে ৯৬২ জন আইসোলেসনে আছেন সুনামগঞ্জ সদর উপজেলায়। এছাড়াও ছাতক উপজেলার ১১৪ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ৮ জন, তাহিরপুর উপজেলায় ৩২ জন, জামালগঞ্জ উপজেলায় ৩৭ জন, দিরাই উপজেলার ২৫ জন, ধর্মপাশা উপজেলার ৪৯ জন, দোয়ারাবাজায় উপজেলায় ৬২ জন, জগন্নাথপুর উপজেলায় ৩৯ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ১১ জন আইসোলেসনে রয়েছেন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু হয়েছেন মোট ৬৯ জনের।
উল্লেখ্য, করোনাভাইরাস শনাক্তে এ পর্যন্ত ২৫ হাজার ৬২৬ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ৯৭২ জনের। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩ হাজার ৮৭৪ জন। এদিকে এন্টিজেন নমুনা পরীক্ষা করা হয়েছে ৮ হাজার ৪৩৯ জনের। এরমধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ১৪৪ জন।