জেলায় করোনায় শনাক্ত ১৮ জন

স্টাফ রিপোর্টার
জেলায় নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন আরও ১৮ জন। নমুনা পরীক্ষা করা হয় ১৬৯ জনের। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১০.৬৫ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৫ হাজার ৯৬৭ জন। এদিকে নতুন করে আরোগ্য লাভ করেছেন জেলার ৪ উপজেলার ৫৪ জন।
মঙ্গলবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়। রিপোর্ট অনুযায়ী নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে ১৪ জন সদর উপজেলার, ১ জন দিরাই উপজেলার এবং ৩ জন জগন্নাথপুর উপজেলার।
করোনাভাইরাস শনাক্তে এ পর্যন্ত ২৫ হাজার ৫৪৯ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ৬৪৬ জনের। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩ হাজার ৮৪১ জন। এদিকে এন্টিজেন নমুনা পরীক্ষা করা হয়েছে ৮ হাজার ৩৩৬ জনের। এরমধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ১২৬ জন।
এছাড়াও নতুন করে আরোগ্য লাভ করেছেন সদর উপজেলার ১১ জন, তাহিরপুর উপজেলার ২৪ জন, দিরাই উপজেলার ৮ জন এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১১ জন।
রিপোর্ট অনুযায়ী বর্তমানে আইসোলেসনে আছেন ১ হাজার ৩৭৭ জন। এরমধ্যে সর্বোচ্চ ৯৮৭ জন আইসোলেসনে আছেন সুনামগঞ্জ সদর উপজেলায়। এছাড়াও ছাতক উপজেলার ১১৩ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ৮ জন, তাহিরপুর উপজেলায় ২৬ জন, জামালগঞ্জ উপজেলায় ৫৫ জন, দিরাই উপজেলার ২৪ জন, ধর্মপাশা উপজেলার ৪২ জন, দোয়ারাবাজায় উপজেলায় ৬১ জন, জগন্নাথপুর উপজেলায় ৫২ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৯ জন আইসোলেসনে রয়েছেন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু হয়েছেন মোট ৬৯ জনের।