জেলায় করোনায় শনাক্ত ২২ জন

স্টাফ রিপোর্টার
জেলায় নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন আরও ২২ জন। নমুনা পরীক্ষা করা হয় ১৩৮ জনের। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৫.৯৪ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৫ হাজার ৯০০ জন। এদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সদর উপজেলার ১ জনের। এনিয়ে করোনায় আক্রান্ত হয়ে সদরে মৃত্যু হয়েছে ২২ জনের।
শনিবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়। রিপোর্ট অনুযায়ী নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে ৯ জন সদর উপজেলার, ছাতক উপজেলার ৫ জন এবং জগন্নাথপুর উপজেলার ৮ জন।
করোনাভাইরাস শনাক্তে এ পর্যন্ত ২৫ হাজার ২৪৭ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ৩৬৮ জনের। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩ হাজার ৮১৬ জন। এদিকে এন্টিজেন নমুনা পরীক্ষা করা হয়েছে ৭ হাজার ৯৪৩ জনের। এরমধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ৮৪ জন।
বর্তমানে আইসোলেসনে আছেন ১ হাজার ৪২২ জন। এরমধ্যে সর্বোচ্চ ১০০৩ জন আইসোলেসনে আছেন সুনামগঞ্জ সদর উপজেলায়। এছাড়াও ছাতক উপজেলার ১০৬ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ৮ জন, তাহিরপুর উপজেলায় ৪৯ জন, জামালগঞ্জ উপজেলায় ৫৪ জন, দিরাই উপজেলার ৩০ জন, ধর্মপাশা উপজেলার ৩২ জন, দোয়ারাবাজায় উপজেলায় ৬০ জন, জগন্নাথপুর উপজেলায় ৬০ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২০ জন আইসোলেসনে রয়েছেন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু হয়েছেন মোট ৬৫ জনের।