জেলায় করোনায় শনাক্ত ২৫ জন

সুস্থ ২৪, মৃত্যু ২ জনের
স্টাফ রিপোর্টার
জেলায় নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন আরও ২৫ জন। নমুনা পরীক্ষা করা হয় ৩১৪ জনের। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৭.৯৬ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৫ হাজার ৯৪৯ জন। এদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সদর উপজেলার ২ জনের। এনিয়ে করোনায় আক্রান্ত হয়ে সদর উপজেলায় মৃত্যু হয়েছে ২৪ জনের। সদর উপজেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭১১ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৭০৩ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ৯৮৪ জন।
সোমবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়। রিপোর্ট অনুযায়ী নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে ১১ জন সদর উপজেলার, ১ জন দোয়ারাবাজার উপজেলার, জামালগঞ্জ উপজেলার ১ জন, ধর্মপাশা উপজেলার ১০ জন, ছাতক উপজেলার ১ জন, জগন্নাথপুর উপজেলার ১ জন।
করোনাভাইরাস শনাক্তে এ পর্যন্ত ২৫ হাজার ৪৮৮ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ৫৫১ জনের। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩ হাজার ৮৩০ জন। এদিকে এন্টিজেন নমুনা পরীক্ষা করা হয়েছে ৮ হাজার ২৬২ জনের। এরমধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ১১৯ জন।
এছাড়াও নতুন করে আরোগ্য লাভ করেছেন সদর উপজেলার ২৪ জন।
বর্তমানে আইসোলেসনে আছেন ১ হাজার ৪১৩ জন। এরমধ্যে সর্বোচ্চ ৯৮৪ জন আইসোলেসনে আছেন সুনামগঞ্জ সদর উপজেলায়। এছাড়াও ছাতক উপজেলার ১১৩ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ৮ জন, তাহিরপুর উপজেলায় ৫০ জন, জামালগঞ্জ উপজেলায় ৫৫ জন, দিরাই উপজেলার ৩১ জন, ধর্মপাশা উপজেলার ৪২ জন, দোয়ারাবাজায় উপজেলায় ৬১ জন, জগন্নাথপুর উপজেলায় ৪৯ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২০ জন আইসোলেসনে রয়েছেন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু হয়েছেন মোট ৬৯ জনের।