জেলা প্রশাসকের কার্যালয়ের গোপনীয় সহকারী আব্দুল আওয়াল’র পরিবারকে আর্থিক সহায়তা

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ এ্যাডমিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন সুনামগঞ্জ জেলা শাখা এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে এ কার্যালয়ের কর্মচারী মরহুম মো. আব্দুল আওয়াল এর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। আর্থিক সহায়তার মরহুম আব্দুল আওয়াল’র পরিবারের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সুহেল মাহমুদ, বিশ^ম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহ্ফুজুল আলম মাসুম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা প্রমুখ।
উল্লেখ্য, জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর গোপনীয় সহকারী মো. আব্দুল আউয়াল গত ২৪ এপ্রিল সকাল ৯:১০মি. সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।