জেলা যুবলীগের উদ্যোগে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে উপজেলার সুরমা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত তিনশতাধিক মানুষের মাঝে শুকনো খাবার চিড়া, মুড়ি, গুড় ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা ও সদর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দরা নৌকাযুগে সুরমা ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে মানুষজনের মধ্যে ১ কেজি চিড়া, ১কেজি মুড়ি, ২৫০ গ্রাম গুড় প্রভৃতি শুকনো খাবার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা সৌদী প্রবাসী হাজী সুমন আহমদ, সদর যুবলীগের সহ—সভাপতি কাওসার তালুকদার, সহ সভাপতি রুপন আহমেদ, ফয়সল আহমদ, আজিজুল আলম অপু, সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ, জিল্লুর রহমান সজীব, দেলোয়ার হোসেন, সদস্য সামিয়ান তাজুল, আনোয়ার হোসেন ও আব্দুল রাজ্জাক প্রমুখ।
এসময় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় আমরা সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকমীর্রা গত তিনদিন ধরে বানবাসি মানুষজনের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা প্রদান করছি। আজ সুরমা ইউনিয়নের তিনশতাধিক বন্যার্ত মানুষজনকে শুকনো খাবার এবং পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়েছে।