ডা. রাধারমন মেডিকেল সেন্টার উদ্বোধন

পি সি দাশ, শাল্লা
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মার্কূলী বাজারে ডা. রাধারমন মেডিকেল সেন্টারের উদ্বোধন করা হয়েছে। গত ১৪ নভেম্বর শনিবার ডা. রাধারমন মেডিকেল সেন্টারের উদ্বোধন করেন আজমিরীগঞ্জ-বানিয়াচং আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ খান।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ডা. দেবপ্রসাদ বৈষ্ণব’র সভাপতিত্বে এবং দৌলতপুর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে
আব্দুল মজিদ খান বলেন, ডা. রাধারমণ বৈষ্ণব আমাদের গর্ব। তিনি প্রবাসী হয়েও হাওর অঞ্চলের অবহেলিত জন্মভূমির মানুষের স্বাস্থ্য সেবায় জন্য যে ভূমিকা গ্রহণ করেছেন সেটি প্রশংসনীয়। আমাদের বিশ্বাস প্রতিষ্ঠানটির সুনাম বৃদ্ধির লক্ষ্যে মানুষের কল্যাণে কাজ করে যাবেন সংশ্লিষ্টরা।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন।
বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা কৃষক লীগের সহ সভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব, মার্কূলী বাজার কমিটির সভাপতি হুমায়ূন কবীর ভূঁঞা, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জু কুমার দাস, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন চৌধুরী, ডা. রাধারমন মেডিকেল সেন্টার পরিবারের সদস্য ডাল্টন বৈষ্ণব প্রমুখ।
উল্লেখ্য, হাওর পাড়ের অহংকার আমেরিকা প্রবাসী স্বনামধন্য ডাক্তার রাধারমন বৈষ্ণব শাল্লা উপজেলার বাহাড়া ইউনিয়নের ভেড়াডহর গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম সোনাকান্ত বৈষ্ণব ও মাতার নাম সরস্বতী বৈষ্ণব। ডা. রাধারমন বৈষ্ণব (৮৫) পেশাগত দায়িত্ব পালনে আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করছেন। গত ২৬ ডিসেম্বর ২০১৯ ইং তারিখে ৩২ বছর পর শেষবার তিনি জন্মভূমি ভেড়াডহর আসেন। ব্যক্তি জীবনে তিনি স্ত্রী, ২ ছেলে এবং ২ মেয়ের জনক।