ঢাকাস্থ সুনামগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
ঢাকা শহরে অধ্যয়নরত সুনামগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার রাতে সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম রাজীব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এরকম তথ্য জানানো হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন তাহিরপুর উপজেলার বাসিন্দা রবিউল আউয়াল রবি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ধর্মপাশা উপজেলার বাসিন্দা মাহমুদুল হাসান।
সভাপতি রবিউল আউয়াল রবি ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি বিশ^বিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী। সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানও ঢাকা বিশ^বিদ্যালয়ের একই সেশনের স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউট এর শিক্ষার্থী।
সভাপতি রবিউল আউয়াল রবি বলেন, সামনের দিনগুলোতে ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, বাংলা কলেজ, সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সুনামগঞ্জের শিক্ষার বিস্তারে কাজ করবো। অন্যান্য জেলা থেকে সুনামগঞ্জ এখনও শিক্ষার হারের দিক থেকে পিছিয়ে রয়েছে। হাওরাঞ্চলের মানুষদের জীবনমান ও শিক্ষার উন্নয়নে আমরা কাজ করবো।
বিজ্ঞপ্তিতে, দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়ে বলা হয়, আগামী ১ বছর এই কমিটি কাজ করবে।