তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন উদযাপন পরিষদের কমিটি গঠন

সুনামগঞ্জ তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন উদযাপন পরিষদের পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় কেন্দ্রীয় কালীবাড়ি নাট মন্দির প্রাঙ্গণে সভার প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন উদযাপন পরিষদের সভাপতি দেবাংশু তালুকদার বাচ্চু।
সাধারণ সম্পাদক রাহুল দে পাপলু’র সভা পরিচালনায় সভায় আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়। ১৪২৮ বাংলার হরিনাম সংকীর্তনে আয় হয়েছে ৯,৬০,০১৫ টাকা, ব্যয় হয়েছে ৯,৩৩,৯৬৫ টাকা এবং উদ্বৃত্ত হয়েছে ২৬,০৫০ টাকা। সভায় সর্বসম্মতিক্রমে তা গৃহিত ও অনুমোদিত হয়।
এরপর ১৪২৯ বাংলার হরিনাম সংকীর্তন উদযাপনের জন্য নতুন কমিটি গঠন সংক্রান্ত দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বিমান কান্তি রায়। সভায় সর্বসম্মতিক্রমে ১৪২৯ বাংলার হরিনাম সংকীর্তন উদযাপনের জন্য বিপ্রেশ কুমার রায় বাপ্পি কে সভাপতি ও চন্দন কুমার দাস কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বিলুপ্ত কমিটিকে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করার জন্য অনুরোধ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন স্বপন কুমার দাস, রমেন্দ্র কুমার তালুকদার অনু, বিমল বণিক, অ্যাডভোকেট গৌরাঙ্গ পদ দাস, অ্যাডভোকেট রাধাকান্ত সূত্রধর, স্বপন কুমার দেব, অরুণ তালুকদার, বিধান চন্দ্র দাস, লিটন দেব, সিদ্ধার্থ এষ বলাই, বিপ্লব তালুকদার, নবেন্দু দাস, নারায়ণ চক্রবর্তী, পরিমল তালুকদার, বিভাস দেব, জন্টু তালুকদার, শংকর বনিক, স্বপন সরকার, সন্তোষ পুরকায়স্থ সনাই, জ্যোতিভূষণ তালুকদার জন্টু, নৃপেন্দ্র দাস, জয়ন্ত বনিক, সিতাংশু এষ চৌধুরী চিনু, বিপ্লব রায়, পলাশ সরকার, নন্দী সূচক, হিমাংশু দাস, মঙ্গল রায়, রাজীব সরকার, স্বপন দাস, সুজিত দেব, পিনাক দাস, বিধান দাস, মিঠুন দাস প্রমুখ।
প্রেসবিজ্ঞপ্তি