তারেক-জোবায়দার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে দলীয় অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল খামার খালে গিয়ে শেষ হয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামান।
সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ জুয়েল।
এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইকবাল হোসেন, মোস্তাক আহমদ, সোহেল মিয়া, শাহজান মিয়া, লিয়াকত আলী, খালেকুজ্জামান সুহেল, সহ সাধারণ সম্পাদক আবুল কাশেম দুলু, লুৎফুর রহমান, মইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ইমন, নুর জালাল মন্টি ও মশিউর রহমান রাসেল, সদর উপজেলার স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব অ্যাডভোকেট দীপংকর বনিক সুজিত, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহ মোশারফ হোসেন, সদস্য সচিব মহিমউদ্দিন, তাহিরপুর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহিন আহমদ, সদস্য সচিব ডা. হাবিবুর রহমান, বিশ্বম্ভরপুর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব রনেল তালুকদার, জামালগঞ্জ সেচ্ছাসেবক দলের আহবায়ক ওয়াহিদ তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ স্বেচ্ছাসেবকদলের দলের আহবায়ক ফরমান উদ্দিন।
প্রসঙ্গত, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার (১ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান মামলার অভিযোগপত্র গ্রহণ করে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।