তাহিরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মধ্যে বিরোধ

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মধ্যে বিরোধের ঘটনায় তদন্তে নেমেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার সকালে তাহিরপুর বাজারস্থ শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঘটনার স্বাক্ষ্য প্রমাণ গ্রহণ করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির। তদন্তকাজে তাকে সহায়তা করেন তাহিরপুর উপজেলা কৃষি অফিসার মো. হাসান—উদ—দৌলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা মো. মিজানুর রহমান।
জানা যায়, গত ৮ আগস্ট সোমবার তাহিরপুর বাজারস্থ শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুরাদ’র সঙ্গে ইউপি সদস্য গোলাম সারোয়ার ডালিম, আতাউর রহমান জান্টু ও এমদাদুল হকের বাকবিতন্ডা হয়। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুরাদ ইউপি সদস্যদের বিরুদ্ধে তাকে অপমান করা হয় মর্মে সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করে। জেলা প্রশাসন থেকে অভিযোগটি তদন্তের জন্য তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারকে দায়িত্ব প্রদান করা হয়। এরই প্রেক্ষিতে মঙ্গলবার সকালে তাহিরপুর বাজারস্থ শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঘটনার স্বাক্ষ্য প্রমাণ গ্রহণ করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্তকাজ চলছে। তদন্ত সম্পন্ন হলে জেলা প্রশাসক মহোদয় বরাবরে তদন্ত রিপোর্ট দাখিল করা হবে।