তাহিরপুরে ত্রাণ বিতরণ করেছেন পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ

স্টাফ রিপের্টার,তাহিরপুর
তাহিরপুরে বন্যাদুর্গতের মধ্যে ত্রাণ বিতরণ করেছেনপুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারযোগে তিনি উপজেলার বাদাঘাট পাবলিক হাইস্কুল মাঠে অবতরণ করেন। এরপর তিনি উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ও আমবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বন্যা আশ্রয়কেন্দ্রে অবস্থানরত বানবাসীদের ত্রাণ বিতরণ করেন। পরে তিনি পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার বন্যাদুর্গতের মধ্যে ত্রাণ বিতরণ করেন।
এ সময় তিনি স্মরণকালের ভয়াবহ এই বন্যায় সুনামগঞ্জের দুর্গম এলাকায় গিয়ে বানভাসিদের খোঁজ নেওয়া জরুরী বলে তিনি মন্থব্য করেন।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, বন্যার পানি কমতে শুরু করেছে এটি একটি ভালো খবর। আর আমরা চেষ্টা করছি সুনামগঞ্জের রিমোট এলাকা যেগুলো আছে সেখানে যাওয়ার। যেখানে সহজে যাওয়া যায়, পৌঁছা যায় সেখানে তো সবাই যায়। কিন্তু সেসব জায়গায় সহজে যাওয়া যায়না, যেমন সীমান্তবর্তী জায়গাগুলো সেখানে লোকজন কেমন আছেন তা দেখার দরকার। আমি আজকে চেষ্টা করেছি আমার সহকর্মীদের নিয়ে সে সমস্ত জায়গায় ঘুরে বানভাসি মানুষের খোঁজখবর নিতে।
এ সময় অন্যান্যের মধ্যে পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহমেদ, অতিরিক্ত ডিআইজি বিপ্লবব বিজয় তালুকদার, সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান, নৌ পুলিশের পুলিশ সুপার সম্পা ইয়াসমিন,বাদঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন,বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন,পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা উপস্থিত ছিলেন ।