তাহিরপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক দুই

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে বাড়ির সীমানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে রহমত আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় তাহিরপুর সদর ইউনিয়নের বীরনগর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত রহমত আলী বীরনগর গ্রামের ফয়জুর রহমানের ছেলে।
সংঘর্ষের ঘটনায় বীরনগর গ্রামের মকবুল হোসেনের পুত্র কিবরিয়া (৪০) ও নুর হোসেনের পুত্র হোসাইন (২৮)কে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।
নিহতের স্বজন তাহিরপুর সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি সাজিদুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে তার মামা রহমত আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী কিবরিয়া ও হোসাইনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে তার মামা রহমত আলী মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় তাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, বীরনগর গ্রামের মারামারির ঘটনায় রহমত আলী নামে এক ব্যক্তিকে হাসাপাতালে নিয়ে আসা হয়েছিল। তাকে দেখে মৃত ঘোষণা করা হয়েছে। ধারনা করা হচ্ছে গলা টিপে অথবা হার্ট এটাকে মারা যেতে পারে। তবে পোস্টমর্টেম রিপোর্ট পাওয়া গেলে চূড়ান্তভাবে বলা যাবে।
তাহিরপুর থানার এস আই গোলাম হক্কানী হত্যাকা-ে জড়িত সন্দেহে কিবরিয়া ও হোসাইনের আটকের বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় নিহত রহমত আলী পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছে।