তাহিরপুরে পূজা মন্ডপ পরিদর্শনে করুনা সিন্ধু চৌধুরী

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা পারিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির।
মঙ্গলবার বিকাল থেকে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে উপজেলা সদর ও বালিজুরী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির।
এ সময় সাথে ছিলেন তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ তরফদার, উপজেলা কৃষি কর্মকর্তা হাসান উদ-দৌলা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ আহমদ শাফী প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাহিরপুর থানার এস আই গোলাম হাক্কানী, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাশার, উপজেলা হিন্দু,বোদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মিলন তালুকদার, উপজেলা যুবলীগ নেতা মিল্লাত হোসেন, সাংবাদিক শওকত হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, বর্তমান সরকারের আমলে আমরা নিজ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারছি। আমাদের সরকার ধর্মের কোন বিভেদ সৃষ্টি করেনি। আমরা সকল ধর্মের লোক হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে একে অন্যের ধর্মীয় উৎসব পালনে সহযোগিতা করছি।
তাহিরপুর উপজেলা নির্বাহি অফিসার রায়হান কবির বলেন, প্রত্যেকটা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের সুন্দর শান্তিপূর্ণভাবে পূজা পরিচালনা করা এবং সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ তরফদার বলেন, পূজায় যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং অপরাধমূলক কাজে সম্পৃক্ত হয় তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা আইনি ব্যবস্থা নেব।