তাহিরপুরে বন্যা দুর্গতদের নগদ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে এনআরবিসি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে বন্যা দুর্গতদের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের মাধ্যমে নগদ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার বিকাল ৩টায় এনআরবিসি ব্যাংক লিমিটেড সুনামগঞ্জ শাখার অয়োজনে তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে কার্যক্রমের উদ্বোধন করা হয়। তাহিরপুর সদর ইউনিয়নের চিকসা গ্রামের আব্দুল গণি’র বিকাশ হিসাব নাম্বারে এক হাজার টাকা প্রদানের মাধ্যমে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের নগদ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির।
এ সময় উপস্থিত ছিলেন এনআরবিসি সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক এম.এ.মুবিন, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার কাজী মাসুদুর রহমান, উপজেলা শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক বাচ্চু মিয়া, জুনিয়র অফিসার মনসুরুল হক প্রমুখ।
এনআরবিসি সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক এম.এ.মুবিন বলেন, সুনামগঞ্জ সদর, বিশ^ম্ভরপুর ও তাহিরপুর উপজেলায় তিনশত বানবাসীকে মাথাপিছু একহাজার টাকা করে সর্বমোট তিন লক্ষ টাকা সহায়তা প্রদান করা হবে।