তাহিরপুরে বাবা-ছেলে সহ ৬ জন করোনায় আক্রান্ত

তাহিরপুর প্রতিনিধি
তাহিরপুরে বাবা, ছেলে সহ নতুন করে আরও ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ৪ জন, উত্তর বড়দল ইউনিয়নের ১ জন ও বালিজুড়ী ইউনিয়নের ১ জন। গত ২০ শে জুন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২৭ জনের নমুনা পাঠানো হয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের পিসিআর ল্যাবে। বুধবার ২৭ জনের মধ্যে ৬ জনের ফলাফল আসে পজেটিভ। নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, মঙ্গল মিয়া (৬৫), তার ছেলে সজিব আহমেদ (২৮), গিয়াস উদ্দিন (৬০), হাবিবুর রহমান ( ৫৯) ও কাঞ্চন রায় (৪২)।
স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, নতুন করে ৬ জন করোনা আক্রান্তদের মধ্যে সবাই পুরুষ। এর মধ্যে একজন স্বাস্থ্য সহকারি ও একজন সিএইচসিপি। নতুন করে করোনা পজেটিভ ৬ জন হোম আইসোলোসনে আছেন। এখন পর্যন্ত এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৪ জন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন বলেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, এ উপজেলায় নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সবাইকে শারিরিক দূরত্ব বজায় রেখে এবং অপ্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।
প্রসঙ্গত, এখন পর্যন্ত তাহিরপুরে করোনা উপসর্গে আক্রান্ত ৩৩২ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে। ইতিমধ্যে পরীক্ষাগার থেকে ৩১১ জনের ফলাফলে ৩৪ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে। এখন পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ জন ও আইসোলেশনে আছেন ১৮ জন এবং ২১টি নমুনার ফলাফল এখনও অপেক্ষমান রয়েছে।