- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

তাহিরপুরে বিধবা নারীকে গণধর্ষণ, দুই ধর্ষক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরের পল্লীতে বিধবা নারীকে (৩৫) কে গণধর্ষণের অভিযোগে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া (৪০) ও মো. সাইফুল ইসলাম নামের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার বাদাঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গ্রেপ্তারকৃত দু’জনকে আসামী করে তাহিরপুর থানায় মামলা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া, একই ঠিকানার রফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের একটি বাসায় নিজের ছয় বছরের শিশুকে নিয়ে ভাড়া থাকতেন ওই নারী। তিনি স্থানীয় একটি বাজারে পরিচ্ছন্নতার কাজ করেন। গত বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে ওই বাসায় ঢুকে অভিযুক্ত ২ জন পালাক্রমে তাকে ধর্ষণ করেন। পরে শনিবার বিকেলে ঘটনার সঙ্গে জড়িতদের আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ভিকটিম ওই নারী।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান, অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আর ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

  • [১]