তাহিরপুরে হলহলিয়া স্বপ্নপূরণ পাঠাগারের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের একতা বাজারে ‘হলহলিয়া স্বপ্নপূরণ পাঠাগার’ উদ্বোধন করা হয়েছে। উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের হলহলিয়া স্বপ্নপূরণ ছাত্র সংগঠনের উদ্যোগে শনিবার দুপুরে হলহলিয়া স্বপ্নপূরণ পাঠাগারের উদ্বোধন করেন দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ আলী।
উদ্বোধন শেষে ‘হলহলিয়া স্বপ্নপূরণ ছাত্র সংগঠনের সভাপতি মো. দেলোয়ার হোসেন’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, ইউপি সদস্য রুপন আহমদ, সাবেক ইউপি সদস্য আব্দুর রউফ, তরুণ সমাজসেবী হযরত আলী, সামী আহমেদ স্বপন, ডা. জালাল উদ্দিন, আলিম উদ্দিন প্রমুখ।
হলহলিয়া স্বপ্নপূরণ ছাত্র সংগঠনের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, গত বুধবার দক্ষিণ বড়দল ইউনিয়নের একতা বাজারে ইউনিয়নের এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। ওই অনুষ্ঠানে আমরা দক্ষিণ বড়দল ইউনিয়নের চেয়ারম্যান ইউনূছ আলীর নিকট ‘হলহলিয়া স্বপ্নপূরণ পাঠাগার’ এর দাবি করেছিলাম। আমাদের দাবির ৪ দিনের মাথায় একটি পূর্ণাঙ্গ পাঠাগার একতা বাজারে প্রতিষ্ঠা করায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে তিনি অভিনন্দন জানান।
দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ আলী বলেন, ইউনিয়নের ছাত্রসংগঠনের দাবির প্রেক্ষিতে তিনি ও ইউনিয়নের শিক্ষানুরাগীদের সহযোগিতায় হলহলিয়া স্বপ্নপূরণ পাঠাগারটি ৪দিনের মধ্যে উদ্বোধন করতে সক্ষম হয়েছেন।