তাহিরপুরে হ্যান্ডট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

তাহিরপুর প্রতিনিধি
তাহিরপুরে হ্যান্ডট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত এবং সঙ্গে থাকা অপর এক আরোহী গুরুতর আহত হয়েছে। নিহত মোটরসাইকেল চালক উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বুরঙ্গাচড়া গ্রামের জয়নাল মিয়ার ছেলে আব্দুল কদ্দুস (২১) এবং গুরুতর আহত আরোহী দক্ষিণ বড়দল ইউনিয়নের মাটিকাটা গ্রামের অসিউর রহমানের ছেলে তারেক আহমদ (২০)। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের সামনের রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাদাঘাট বাজার থেকে মোটরসাইকেল চালক কদ্দুস মিয়া তার চাচাতো ভাই তারেক আহমদকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল দিয়ে নিজ বাড়ি বরুঙ্গাচড়াতে যাওয়ার পথে বিপরীত দিক ইট নিয়ে আসা একটি হ্যান্ডট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের চালক কদ্দুস মিয়া ও আরোহী তারেক আহমদ। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক কদ্দুস মিয়াকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে অবস্থা বেগতিক হলে তাকে বিশ্বম্ভপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। এখানকার চিকিৎসকরা কদ্দুস মিয়াকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত তারেক আহমদকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন।
হ্যান্ডট্রলির চালক উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রাজাই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে বাবুল মিয়া বলে স্হানীয়রা জানিয়েছেন।
নিহত কদ্দুস মিয়ার চাচা অসিউর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার ভাতিজা সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে বিশ্বম্ভরপুর নামক স্হানে মারা গেছে এবং তার ছেলে তারেক আহমদ গুরুতর আহত হয়েছে।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, হ্যান্ডট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে এক চালক মারা গেছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং বিশ্বম্ভপুর থানার ওসি সাহেবকে বিষয়টি জানানো হয়েছে।