- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

তাহিরপুরে ৪টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে ৪টি ডায়াগনস্টিক সেন্টার কে সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ৪টি ডায়াগনস্টিক সেন্টার কে লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেনি। এজন্য ভ্রাম্যমাণ আদালত ডায়াগনস্টিক সেন্টারগুলোকে তালাবদ্ধ ও সিলগালা জরিমানা করেন।
এসময় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থিত মেডিপ্লাস ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার ও ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার। উপজেলার বাদাঘাট বাজারের লাইফকেয়ার সার্ভিসেস ৫০ হাজার ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও মির্জা রিয়াদ হাসান ও তাহিরপুর থানার পুলিশ সদস্যগণ।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও মির্জা রিয়াদ হাসান বলেন, তাহিরপুর উপজেলায় ৬টি ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে ৪টিকে ভ্রাম্যমাণ আদালতে সিলগালা ও জরিমানা করেছেন। বাদাঘাট বাজারের কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার ও লাউড়ের গড় বাজারের জনসেবা ডায়াগনস্টিক সেন্টার তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেছে। তাই সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা সম্ভব হয়নি।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির বলেন, তাহিরপুরে ৪টি ডায়াগনস্টিক সেন্টারের কাগজপত্র না থাকায় সিলগালা করে এক লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

  • [১]