তিন শিশুকে বেধড়ক পেটানোর ঘটনায় মাদ্রাসা সুপার আটক

ছাতক প্রতিনিধি
ছাতকে এতিম তিন শিশুকে বেধড়ক পেটানোর ঘটনায় হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার সুপার মাওলানা মো. আব্দুল মুকিত কে আটক করেছে পুলিশ। উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে দুপুর পৌঁনে ১২ টায় পুলিশ ওই মাওলানাকে আটক করে।
হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার প্রধান মাওলানা আব্দুল মুকিত গত বছরের ডিসেম্বরে এতিমখানার তিন শিশু আবু তাহের (৯), রবিউল (১০) ও সুফিউর রহমান (১১) কে স্টিলের স্কেল দিয়ে বিরামহীনভাবে আঘাত করেন। শিশুরা পায়ে জড়িয়ে ধরে কান্নাকাটি করার পরও তিনি রেহাই দেন নি। ওই মাদ্রাসার এক শিক্ষক এই মর্মান্তিক নির্যাতনের ঘটনা ভিডিও করে রাখেন। গত ৫ নভেম্বর এই ভিডিওটি আনোয়ার নামের একজনের ফেসবুক থেকে প্রথমে ভাইরাল হয়। ৬ নভেম্বর মাদ্রাসা কর্তৃপক্ষ আব্দুল মুকিতকে অব্যাহতি দেন। বুধবার দুপুর পৌঁনে ১২ টায় মাদ্রাসা সুপার আব্দুল মুকিতকে আটক করে পুলিশ। আব্দুল মুকিতের বাড়ি ছাতক উপজেলার ইসলামপুর গ্রামে।
ছাতক থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেনের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থেকে মাওলানা আব্দুল মুকিতকে আটক করা হয়েছে। থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।