তৃণমূলের সভায় সাত ইউনিয়নে ৪১ প্রার্থীর নাম প্রস্তাব

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলার সাত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নে তৃণমূলের সভায় ৪১ প্রার্থীর নাম প্রস্তাব করা হয়েছে। শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগ সভা করে প্রার্থীদের নামের তালিকা উপজেলা আওয়ামী লীগের নিকট হস্তান্তর করেন।
দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে জানা গেছে, কলকলিয়া ইউনিয়ন ৮ জনের নাম প্রস্তাব করা হয়। তাঁরা হলেন কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফখরুল হোসেন, সাবেক সভাপতি কুতুব উদ্দিন, সহ সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলাল হোসেন, সুহিনুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হাবিবুর রহমান, নুরুল হক, আলতাবুর রহমান।
পাটলী ইউনিয়নে ছয়জনের নাম প্রস্তাব করা হয়েছে তারা হলেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি বর্তমান চেয়ারম্যান সিরাজুল হক, সাবেক চেয়ারম্যান আঙ্গুর মিয়া, রাসেল চৌধুরী, রিয়াদুল আলম আনসার, আব্দুল হাই, যুবলীগ নেতা এম ফজরুল ইসলাম।
চিলাউড়া হলদিপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আরশ মিয়া, সাবেক চেয়ারম্যান হারুন রশীদ,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল গফুর, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, আব্দুল মমিন এর নাম প্রস্তাব করা হয়।
রানীগঞ্জে বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডা: ছদরুল ইসলাম, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহ জামান উল্লাহ মুক্তার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছালেহ আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোতাহির আলী, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা হাজী মো. ছালিক মিয়া ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম’র নাম প্রস্তাব করা হয়।
সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবুল হাসান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছোট মিয়া, সাধারণ সম্পাদক মকসুদ কোরেশি,আজহার কামালী পৃথকভাবে জীবনবৃত্তান্ত জমা দেন। এ ইউনিয়নে সভা করে শুধু আবুল হাসান এর নাম প্রস্তাব করা হয়। অন্যরা জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।
আশারকান্দি ইউনিয়নে ৮ প্রস্তাবিত প্রার্থী হলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস ছত্তার, সহ সভাপতি শাহ আবু ঈমানী,আওয়ামীলীগ নেতা মশহুদ আহমদ,মোনায়েম খান,আবু বক্কর খান,হামিদুর রহমান চৌধুরী বাচ্চু,সৈয়দ জমিরুল হক
পাইলগাঁও ইউনিয়নে দুই জনের নাম প্রস্তাব করা হয়েছে। তাঁরা হলেন আওয়ামী লীগ নেতা সুন্দর উদ্দিন ও মাহমুদুল হাসান কোরেশী।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, তৃণমূল নেতাকর্মীদের প্রস্তাবিত নাম উপজেলা কমিটির সভায় আলোচনা করে জেলায় পাঠানো হবে।