দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় চবি শিক্ষার্থীসহ আহত ৪

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীসহ ৪ জন আহত হয়েছেন।
শনিবার (৭ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে চবি শিক্ষার্থী শামসুজ্জামান রাজু (২৩) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে অন্যান্য আহতদের নাম জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী ও জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, সুনামগঞ্জগামী একটি প্রাইভেট কার ও সিএনজি পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের সামনে আসতেই পিছন থেকে প্রাইভেট কার সিএনজিতে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে সড়কের পাশের থাকা খাদে পড়ে যায়। এতে আহত হন ৪ জন। দ্রুত আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এরমধ্যে গুরুতর আহত হওয়ায় চবি শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. সালেহ আহম্মদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। ২টি গাড়িকেই ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।