- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

দরগাপাশায় গণশুনানি ও জনসচেতনতামূলক সভা

শান্তিগঞ্জ প্রতিনিধি
শান্তিগঞ্জের দরগাপাশা ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা বিষয়ক গণশুনানি, শিশু জন্মের ৪৫ দিনের মধ্যে জন্মনিবন্ধন করায় ১৫ ব্যক্তিকে সম্মাননা প্রদান ও ইউনিয়ন পর্যায়ে নাগরিক অধিকার, দুর্নীতি বিরোধী প্রচারণা ও জলবায়ু পরিবর্তন বিষয়ক জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। দরগাপাশা ইউনিয়ন পরিষদের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় ইউনিয়নের বাংলাবাজারে এই সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য বদরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সরকারের উপপরিচালক মো. জাকির হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ্ জামান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ছকিনা আক্তার, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন ও সুনামগঞ্জ জেলা সমন্বয়কারী সৈয়দ নজরুল ইসলাম।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা হাসান কবির, দরগাপাশা ইউপি সমাজসেবা কর্মকর্তা জয়ন্ত দাশ, উপ সহকারি কৃষি কর্মকর্তা মো. নূর হোসেন, ইউপি সচিব মিতালী বেগম তালুকদার, স্থানীয় সমাজকর্মী আবদুল মজিদ, মাও. আবদুল খালিক, আফরোজ মিয়া, আবদুল হেকিম, আবদুল কাদির, আফাজ উদ্দিন, সুন্দর আলী ও আবদুল হামিদ প্রমুখ।
সভা শেষে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

  • [১]