দিরাইয়ে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ১

দিরাই প্রতিনিধি
দিরাইয়ে চোরাই মোটর সাইকেলসহ ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আনজব আলী ওরফে আনজু মিয়া (৪২) উপজেলার রাজানগর গ্রামের মৃত. আজমান আলীর ছেলে। গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়, সুনামগঞ্জ সদর উপজেলার মল্লিকপুর গ্রামের কাজী হারুনুর রশীদের ছেলে কাজী আব্দুল্লাহ আল মামুন ভাড়ায় চালিত মোটর সাইকেলের চালক। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতু সংলগ্ন বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তারকৃত আনজব আলী ওরফে আনজু মিয়াসহ অজ্ঞাত ১ জন দিরাইয়ের ধলুয়া গ্রামে আসার জন্য মোটর সাইকেল ভাড়া করে। তাদের নিয়ে দিরাই থানাধীন রফিনগর ইউনিয়নের মেঘনা গ্রাম সংলগ্ন কালিয়াগুটা হাওরে পৌঁছলে প্র¯্রাব করা কথা করে মোটরসাইকেলটি থামায়। এসময় অজ্ঞাত আরও দুইজনসহ চাকু দিয়ে চালক কাজী আব্দুল্লাহ আল মামুনকে হত্যার ভয় দেখিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর সড়ক দিয়ে দুইটি মোটরসাইকেলে অভিযান শেষে ফিরছিলেন দিরাই থানা পুলিশের সদস্যরা। তাদের কাছে ঘটনা বলার পর তৎক্ষণাৎ অভিযানে নামেন তারা। একপর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে রাজানগর বাজারের পাশের রাস্তা থেকে মোটর সাইকেলসহ হাতেনাতে আটক করেন আনজব আলী ওরফে আনজু মিয়াকে। অন্যরা পালিয়ে যায়।
দিরাই থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, আনজব আলী ওরফে আনজু মিয়া একজন পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে হবিগঞ্জ জেলায় ২টি ডাকাতি ও একটি ধর্ষণ মামলা রয়েছে।