দিরাইয়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন করিমপুর ইউনিয়ন

দিরাই সংবাদদাতা
দিরাই কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ—১৭) সম্পন্ন হয়েছে। চ্যাম্পিয়ন হয়েছে ৬ নং করিমপুর ইউনিয়ন। এই নিয়ে টানা ৪ বার ইউনিয়নটি উপজেলার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো।
বুধবার বিকাল সাড়ে চারটায় জগদল ইউনিয়ন ও করিমপুর ইউনিয়নের মধ্যকার ফাইনাল ম্যাচটি শুরু হয়। ম্যাচের প্রথমার্ধে পেলান্টি থেকে ১—০ গোলে এগিয়ে যায় করিমপুর। নির্ধরিত সময়ে কোন দল আর গোলের দেখা না পাওয়ায় ১—০ গোলের ব্যবধানেই ৪র্থ বারের মতো উপজেলা চ্যম্পিয়ান হয়ে করিমপুর ইউনিয়ন একাদশ।
এসময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন, এএসপি (দিরাই সার্কেল) আবু সুফিয়ান, সহকারি কমিশনার ভূমি অরুপ রতন সিংহ, দিরাই উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. সোহেল আহমদ, আওয়ামীলীগ সহসভাপতি সিরাজদ্দৌলা তালুকদার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, দিরাই পৌরসভা মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. অভিরাম তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. রিপা সিনহা, করিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিটন দাস, জগদল ইউনিয়ন চেয়ারম্যান হুমাযুন রশিদ লাভলু প্রমুখ।
উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে গত সোমবার দিরাই উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার ১ টি মোট ১০টি দল নিয়ে শুরু হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ—১৭) টুনার্ামেন্ট ২০২২। দিরাই উপজেলায় চ্যাম্পিয়ন করিমপুর ইউনিয়ন সুনামগঞ্জ জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে।