দিরাইয়ে উন্নয়ন সভা অনুষ্ঠিত

দিরাই প্রতিনিধি
দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের নরোত্তমপুর গ্রামবাসীর আয়োজনে উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌর আওয়ামীলীগ সভাপতি ও সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল।
গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা তাজিম উদ্দিনের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া ও উপজেলা যুবলীগ নেতা তাহিদুর রহমানের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, পৌর মেয়র ও উপজেলা যুবলীগ নেতা বিশ^জিৎ রায়।
এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা আসাদ উল্লাহ, মেহরাজ মিয়া, দিরাই বাজার মহাজন সমিতির সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি নুরুল হক মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া, প্যানেল মেয়র আশরাফ হোসেন, পৌর কাউন্সিলর লিয়াকত আলী, করিম রেজা, রবিন্দ্র সরকার, নারী কাউন্সিলর হেলেনা বেগম খেলা, মিনতি রানী দাস, পৌর যুবলীগের সভাপতি সারোয়ার আহমদ, যুবলীগ নেতা হাসান মিয়া, বাপ্প্ িহাসান, রাজু আহমেদ, হুমায়ূন প্রমুখ।
গভায় দিরাই পৌর আওয়ামীলীগ সভাপতি ও সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল বলেন, আলোকিত জাতি গড়তে বেশী করে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে। বিদ্যালয়ের পাশাপাশি পারিবারিকভাবেও সন্তানদেরকে শিক্ষিত করে তোলার জন্য গুরুত্ব দিতে হবে। আপনার সন্তানকে শিক্ষার আলোতে সুসন্তান হিসেবে গড়ে তুলেন, দেখবেন সে দেশ ও জাতির সম্পদে রূপান্তরিত হবে।
নরোত্তমপুর গ্রামে নিজ অর্থায়নে প্রাথমিক বিদ্যালয়ের জন্য ঘর নির্মাণ ও কবরস্থানের জন্য ২০ হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়ে বুলবুল বলেন, দিরাই-শাল্লার উন্নয়নের জন্য আমাদের সাংসদ ড. জয়া সেনগুপ্তা নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। অবকাঠামো উন্নয়নসহ শিক্ষার প্রতি বিশেষ নজর রয়েছে আমাদের এমপি মহোদয়ের।