দিরাইয়ে বিএনপির বিক্ষোভ

দিরাই সংবাদদাতা
ঢাকার মিরপুরে ও কুমিল্লায় বিএনপি সমাবেশে হামলা এবং দেশের বিভিন্ন স্থানে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধার প্রতিবাদে দিরাইয়ে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি।
রবিবার বেলা ১১টায় দিরাই উপজেলা বিএনপি কার্যালয় থেকে অ্যাড. তাহির রায়হান চৌধুরী পাবেল অনুসারী বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
দিরাই উপজেলার সাবেক কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম’র সভাপতিত্বে এবং দিরাই পৌর যুবদলের আহবায়ক মহিউদ্দিন তালুকদার মিলাদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির তালুকদার, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক লিপন হাসান চৌধুরী, দিরাই উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু হাসান চৌধুরী সাজু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা বাবুল সরদার, দিরাই পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, আব্দুস সামাদ তালুকদার, যুবদলের যুগ্ম আহবায়ক সিজিল মিয়া তালুকদার, যুবদলের যুগ্ম আহবায়ক জুনেদ আহমদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আজাদ হাসান খান, দিরাই উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রেজাউল করিম চৌধুরী, মনিরুজ্জামান চৌধুরী, জাকারিয়া চৌধুরী, কলেজ ছাত্র দলের আহবায়ক সালমান মিয়া, হোসাইন আহমদ, মোরসালিন আহমদ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।