দিরাইয়ে সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক ২

স্টাফ রিপোর্টার
দিরাইয়ে জমি জমা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনার সময় কোন কারণ ছাড়াই ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিককে মারধরের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দু’জন হলেন মো. মোশারফ মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া ও তাজভির মিয়া। বৃহস্পতিবার সুনামগঞ্জ কোর্টে হাজিরা দিতে আসলে এই দুইজনকে আটক করা হয়।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, দিরাই পৌর এলাকার দাউদপুরের জুলহাস মিয়া ও সোহেল মিয়ার মধ্যে বাড়ির জায়গা নিয়ে দ্বন্দ্ব চলছে। মঙ্গলবার বিকালে দ্বন্দ্বে জড়িত দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় গণ্যমান্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এক পর্যায়ে ঘটনাস্থলের পাশে দাঁড়ানো দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক সুনামগঞ্জের খবরের দিরাই প্রতিনিধি আবু হানিফকে গিয়ে কিল ঘুষি ও লোহার পাইপ দিয়ে আঘাত করে চ-িপুরের কিছু তরুণ। পরে আহত অবস্থায় আবু হানিফকে দিরাই ও পরে উন্নতর চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ডাক্তারের পরামর্শে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।
এই ঘটনায় আহত সাংবাদিক আবু হানিফ চৌধুরী বুধবার (১৮ আগস্ট) রাতে ১০ জনের নাম উল্লেখ করে দিরাই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
দিরাই থানার ওসি আজিজুর রহমান বলেন, সাংবাদিক আবু হানিফের দেয়া একটি লিখিত অভিযোগ পেয়েছি। বৃহস্পতিবার অভিযোগপত্রে উল্লেখিত ২জন আদালতে হাজিরা দিতে গেলে আমরা গ্রেফতার দেখিয়েছি।