দুর্গোৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বরাদ্দের চেক হস্তান্তর

স্টাফ রিপোর্টার
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক শুভেচ্ছা বরাদ্দের চেক প্রদান করা হয়েছে। শনিবার জেলা হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে জেলার বিভিন্ন পূজা মন্ডপের কমিটির কাছে চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলার ৮৮ টি পূজা মন্ডপে শুভেচ্ছা বরাদ্দের চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি প্রকৌশলী পি কে চৌধুরী। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন সুনামগঞ্জ ৫ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক। বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ, কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, ভার্চুয়ালি যুক্ত ছিলেন জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সুহেল মাহমুদ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল।
উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ, রামকৃষ্ণ আশ্রমের সভাপতি সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, সাধারণ সম্পাদক যোগেশ্বর দাশ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিমান কান্তি রায়, সাধারণ সম্পাদক বিমল বণিক, কালীবাড়ি নাট মন্দির পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট স্বপন দাস রায় সহ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক এবং বিভিন্ন উপজেলার পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক।
অতিথিবৃন্দ সকলকে স্বাস্থ্যবিধি মেনে পূজা দেখার অনুরোধ জানান। চেক বিতরণের পূর্বে পরিকল্পনমন্ত্রী এম এ মান্নান এবং মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের রোগ মুক্তি কামনায় সমবেত প্রার্থনা করা হয়। অনুষ্ঠান শেষে মন্দির কমিটির পক্ষ থেকে প্রসাদ বিতরণ করা হয়।