দোয়ারাবাজার বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

আশিক মিয়া, দোয়ারাবাজার
দোয়ারাবাজার থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০ বোতল বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন উপজেলার নরসিংপুর ইউনিয়নের কালাপশি গ্রামের মৃত জমসিদ আলীর পুত্র শফিকুর রহমান (৩৩), সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া গ্রামের মূত আব্দুল মালিকের পুত্র সুজন মিয়া (৩৭), বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের হাজী আব্দুর রহমানের পুত্র আব্দুর রহিম ওরফে রনি (২৩)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে দোয়ারাবাজার থানার একদল পুলিশ উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় উস্তার আলীর বসত বাড়ীর সামনের পাকা রাস্তা থেকে ১০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় অফিসার চয়েজ মদ ও মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা জব্দ করে পুলিশ।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবুল হাশেম জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরেআইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটককৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।