দোয়ারায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে বাড়ীর জমি’র সীমানা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আকাশ মিয়া (৩৫) নামের একজন নিহত এবং উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। সংঘর্ষের জের ধরে একপক্ষ আরেকপক্ষের ৫ ঘর জ্বালিয়ে দিয়েছে। বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটেছে। ফের সংঘর্ষের আশংকায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের রংপুর গ্রামের আব্দুল হামিদ ও পাশের গ্রাম দোয়ারাবাজার উপজেলার দোয়ারা সদর ইউনিয়নের তেগাঙা গ্রামের আব্দুজ জাহেরের মধ্যে রংপুর গ্রামের একটি বাড়ী’র সীমানা নিয়ে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে আব্দুল হামিদের লোকজন বৃহস্পতিবার দুপুরে আব্দুজ জাহেরের বাড়ীতে এসে হামলা করে। এসময় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আব্দুল হামিদের ছেলে আকাশ মিয়া গুরুতর আহত হয় এবং উভয়পক্ষের আরও কমপক্ষে ১৫ জন আহত।
আকাশ মিয়াকে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া সময় পথেই তার মৃত্যু ঘটে। আকাশ মিয়ার মৃত্যুর খবর গ্রামে পৌঁছালে তার স্বজনরা এসে আব্দুজ জাহেরের বাড়ী’র ৫ টি ঘর জ্বালিয়ে দেয়।
দোয়ারাবাজার থানার সাবইন্সপেক্টর সজীব দত্ত জানিয়েছেন, তারা এখনো ঘটনাস্থলে রয়েছেন। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।